প্রোটিনাস

কেন প্রাটিনাস ফিড ব্যবহার করবেন?

১. যেকোন প্রাণীর খামারে একটি সমস্যা হলো, যথাসময়ে যথাযথ এফ.সি. আর (ঋ.ঈ.জ) না পাওয়া। তাই প্রোটিনাস ফিড এফ.সি.আর কে সর্বেচ্চ প্রাধান্য দিয়ে সুদক্ষ প্রোডাক্শন টিমের মাধ্যমে আবহাওয়ার সাথে সময়পোযোগী ফর্মুলেশনে ফিড তেরী করে থাকে। ফলে প্রোটিনাস ফিড ব্যবহারে আপনার কাক্সিখত এফ.সি.আর নিশ্চিত হবে ।


২. দেশের বিভিন্ন অঞ্চল থেকে বাছাইকৃত কাঁচামাল সংগ্রহ করে অত্যাধুনিক ফিড মিলে অভিজ্ঞ কারিগর দ্বারা প্রোটিনাস ফিড তৈরি হওয়ায় এর প্রতিটি দানায় আদশৃ প্রোটিন, ফ্যাট, আ্যাশ, ভিটামিন, মিনারেলসহ সকল পুষ্টি উপাদান সুষমভাবে মিশে যায়। ফলে প্রোটিনাস ফিড এর গুনগত মান অটুট থাকে।


৩. ফিডের বাজারে খামারীদের আরেকটি সাধারন সমস্যা হল, সময়মত খাবার না পাওয়া । প্রোটিনাস ফিড এর চৌকস টিম দেশের যে কোন প্রান্তে ৪৮-৭২ ঘন্টার মধ্যে দায়িত্ব নিয়ে যতœসহকারে ফিড পৌঁছে দিয়ে ধাকে ।


৪. প্রতিযোগিতামূলক বাজারে হাজারও কোম্পানীর ভিড়ে প্রোটিনাস ফিড লাভজনক মূল্য ও অধিক ব্যবসয়ীক সুবিধা নির্ধরণ করে থাকে, যা একজন খামারীকে সহজে আকৃষ্ট করতে সক্ষম। প্রোটিনাস ফিড এর প্রতিটি ব্যাগ/বস্তা অত্যাধুনিক মেশিনে উন্নত ফাইবার ও লাইনার ব্যবহার করে তৈরি হয়, অলে প্রোটিনাস ফিড এর মান মেয়াদ উত্তীর্ণের শেষ দিন পযৃন্ত অক্ষুন্ন বা অটুট থাকে।


৫. প্রাণীখদ্যে অধিক প্রোটিনের উপস্থিতি অনিবার্য, তাই প্রোটিন ফ্যাক্টকে সর্বধিক গুরুত্ত¡ দিয়ে তৈরি হয় প্রোটিনাস ফিড, যা একটি উৎকৃষ্ট প্রোটিনের ভান্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *